বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৫১

বরিশাল সদর চন্দ্র মোহন বাজারে মোবাইল কোটে ভুয়া ডাক্তার কে ৬ মাসের জেল

এস,এম শাহিন: বন্দর থানা প্রতিনিধি।।

বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের চন্দ্রমোহন বাজারে অভিযান চালিয়ে মোঃ অলিউর ররহমান ত্বহা (৩৫) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব । আটকের পর তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আজ সোমবার বিকাল ৪ টার দিকে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল।
স্থানিয় সূএে জানা গেছে, চন্দ্রমোহন আদর্শ গ্রামের বাসিন্দা হারুন হাওলাদারের

স্ত্রীরি মোসাম্মাদ কহিনুর বেগম কথিত চিকিৎসক তোহার কাছে চিকিৎসা নিয়ে প্যারালাইজড হয়ে যান। তিনি নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার পরিচয় দিয়ে আসছেন। এ ঘটনায় কহিনুর বেগমের পক্ষ থেকে তার

স্বজনরা বিষয়টি লিখিতভাবে জেলা প্রশাসনে অভিযোগ দেন। এমন অভিযোগের ভিত্তিতে আজ র‌্যাব-৮ এর সহযোগিতায় চন্দ্রমোহন বাজারে অভিযান চালিয়ে দীর্ঘদিন ধরে ডাক্তার পরিচয়ে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসা ভুয়া ডাক্তার মোঃ অলিউর রহমান ত্বহাকে রোগী দেখার অবস্থায় চেম্বার থেকে হাতে নাতে আটক করা হয়।

এসময় তার চেম্বার থেকে সরকারীভাবে নিষিদ্ধ কিছু ওষুধ উদ্ধার করা হয়। তবে ওই ওষুধ এবং নিজের বৈধ কোন চিকিৎসা সার্টিফিকেট দেখাতে পারেননি তিনি।

আটকের পর সন্ধ্যায় তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে সহযোগিতা করেন বরিশাল সিভিল সার্জনের প্রতিনিধি ডাঃ মুন্সি মুবিনুল হক এবং র‍্যাব-৮ এর সদস্যরা।