বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৩৭

পিরোজপুরে মহান বিজয় দিবসের সূবর্ণ জয়ন্তী উপলক্ষে সংঙ্গীতানুষ্টান

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গণযোগাযোগ ও জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা ও সংঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ আলোচনা সভা ও সংঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মো: শাহ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মনিরা পারভীন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গৌতম রায় চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার এম এ রব্বানী ফিরোজ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সমীর কুমার দাস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফয়জুল হক সেন্টু।
এসময় বক্তারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ত্রিশ লাখ শহীদ ও দুই লাখ মা বোনের সম্রমের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছিলো। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। যারা দেশ স্বাধীনে অগ্রনী ভূমিকা রেখেছেন এ দেশের মুক্তিযোদ্ধারা তাদের সন্মানী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্মানজনক পর্যায়ে বাড়িয়ে দিয়েছেন এবং তাদের জন্য বীরনিবাস তৈরী করে দিয়েছেন।
এসময় জেলার মুক্তিযোদ্ধাবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিথ ছিলেন।
আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সংগীতানুষ্ঠান পরিবেশন করা হয়।