বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:১৮

কোন পুলিশ সদস্যের আচরণের কারনে যেন ভুক্তভোগীর চোখের জলের কারন না হয় উপ-পুলিশ কমিশনার

প্রতি দিন বরিশাল।।

বরিশাল মেট্রোপলিন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ মোকতার হোসেন বলেছেন, থানার কোন অফিসারের বিরুদ্ধে স্পীড মানীর অভিযোগ পেলে তৎক্ষনাৎ তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বরিশাল মেট্রোপলিন পুলিশের উত্তর বিভাগ এ পর্যন্ত যে সুনামের সাথে জনসেবামূলক কাজে আত্মনিয়োগ করে আসছে, তা থেকে ফিরে আসার কোন সুযোগ নেই। কোন পুলিশ সদস্যের আচরণ যেন থানায় আসা ভুক্তোভোগীর চোখের জলের কারণ না হয়। লোভ-লালসা লালন করে গোটা পুলিশ বাহিনীর বদনাম ডেকে না এনে পেশাদারীত্বের সাথে সোজা পথে সারাজীবন সম্মান নিয়ে চাকুরি করা ভালো।

সোমবার (৯ ডিসেম্বর) কাউনিয়া থানা বার্ষিক পরিদর্শনকালে উপস্থিত সকল কর্মকর্তাবৃন্দের উদ্দেশ্যে করণীয়-বর্জণীয় ব্রীফিং-এ তিনি এসব কথা বলেন ।

তিনি বলেন, মান্যবর পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খানের দিক নির্দেশনায় সুশৃঙ্খল, নিরাপদ একটি নগরী উপহার দিতে ও লক্ষ্য বাস্তবায়নে বরিশাল মেট্রোপলিটন পুলিশ ইতিমধ্যে যে জনমুখী ও গণমুখী কার্যক্রম হাতে নিয়ে জবাবদিহিতা নিশ্চিত করার দ্বারা জনমনে যে আস্থা কুড়িয়েছি তা বাস্তবায়নে সবাইকে আন্তরিক হয়ে কাজ করতে হবে। কারো বিন্দুমাত্র ভুলে সেই আস্থা বিনষ্টের কারণ হলে তাক কোন প্রকার ছাড় দেয়া হবে না ।

এসময়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আবুল কালাম আজাদ, অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।