বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:০৮

কাউখালীর চিরাপাড়ায় ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর গণসংযোগ

পিরোজপুর প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের জয়জয় কার অবস্থান সৃষ্টি হয়েছে। চিরাপাড়া  ইউনিয়নের সর্বত্বই নৌকা প্রতীকের জনসমর্থন সৃষ্টি হয়েছে।
পিরোজপুরের কাউখালী উপজেলার ৪নং চিরাপাড়া পারসাতুরিয়া  ইউনিয়নের গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের জন্য সরকারী বরাদ্দের সুষম বন্টন ও প্রকৃত অসহায়-দুস্থদের খুঁজে বের করে স্বাবলম্বী করণের ব্যবস্থার মাধ্যমে চিরাপাড়া  ইউনিয়নকে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত ইউনিয়ন গঠনের লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত  চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান  মোঃ মাহমুদ খান খোকন নৌকা প্রতীকে ভোট প্রার্থণা করে ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ করে চলছেন।
বুধবার দিনভর চিরাপাড়া পারসাতুরিয়া  ইউনিয়নের ৪ নং ওয়ার্ডরে উত্তর নিলতী, দক্ষিণ নিলতী এলাকায় কর্মীসমর্থক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বিগত দিনের মত উন্নয়ন এর ধারা চলমান রাখতে নৌকায় ভোট প্রার্থনা করছেন।
মাহমুদ খান খোকন বলেন, উন্নয়নের স্বার্থে সকলে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে অতীতের মত “নৌকা” প্রতীকে ২৮ নভেম্বর ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।