বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৪২

কলাবাগান ক্রীড়াচক্রের ফিরোজকে ১০ দিনের রিমান্ড

পিনিউজ ডেস্ক: রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতা শফিকুল ইসলাম ফিরোজের দুই মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের আদালতে এ সংক্রান্ত শুনানি শেষে এ আদেশ দেন। এসময় রাষ্ট্রপক্ষে শুনানি করেন আজাদ রহমান।

ফিরোজকে আদালতে হাজির করে ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে অস্ত্র আইনের মামলায় ৫ দিন ও মাদকের মামলায় ৫ দিন রিমান্ড দিয়েছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার।

এর আগে, কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ধানমন্ডি থানায় দুটি মামলা দায়ের করা হয়। এ দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড চায় পুলিশ। অস্ত্র মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন উপপরিদর্শক (এসআই) নুর উদ্দিন ও মাদক মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন উপপরিদর্শক (এসআই) আশিকুর রহমান।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে হলুদ রংয়ের বিশেষ ধরনের ইয়াবাসহ কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতিকে আটক করে র‌্যাব।

এছাড়া অভিযানে একটি বিদেশি পিস্তল, ক্যাসিনো খেলার সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। আটক করা হয় আরো কয়েকজনকে।