বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:১৮

উজিরপুর উপজেলা চেয়ারম্যান মজিদ সিকদার বাচ্চুর প্রশংসায় মুগ্ধ জন সাধারন।

প্রতি দিন বরিশাল ডেস্ক ঃ আওয়ামী লীগের পরিবারের সর্বোচ্চ অভিভাবক মাননীয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশক্রমে আগামী ২২ শে নভেম্বর ২০১৯ উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যদিয়ে সকল অভিযোগ পরিশুদ্ধ করে এগিয়ে যাবে মুজিব আদর্শের প্রিয় এই সংগঠনটি। কারণ দেশের মোট জনসংখ্যার বৃহৎ অংশের সাফল্য হচ্ছে আওয়ামী লীগ তাই সমাজকে সঠিক পরিচর্চ্চায় মেধা, মনন ও প্রযুক্তি জ্ঞানে গড়ে তুলতে পরিশুদ্ধ সকলের তৃনমূল জনগোষ্ঠীর বিকল্প নেই। গণতন্ত্র, শোষণমুক্ত সমাজ, বাঙালি জাতীয়তাবাদ ও ধর্ম নিরপেক্ষতা এই চার মূলনীতিকে সামনে রেখে অসাম্প্রদায়িক বাংলাদেশ ও আত্মনির্ভরশীল অর্থনীতি গড়ে তোলার লক্ষে বেকারত্ব দূরীকরণ, দারিদ্র বিমোচন, শিক্ষা সম্প্রসারণ, যুব সমাজের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা এবং ভবিষ্যত নেতৃত্ব সৃষ্টি লক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ বদ্ধপরিকর।

আধুনিক প্রযুক্তির জ্ঞানে দক্ষ যুবশক্তি গড়ে তুলতে সৃজনশীল কর্মসূচী প্রণয়ন করে রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার রাষ্ট্রদর্শন। বিশ্বপরিমন্ডলে তুলে ধরতে মেধা, মনন ও আদর্শিক চেতনায় বলীয়ান যুব সমাজ আওয়ামী লীগের পতাকাতলে সমবেত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে। এবারের সম্মেলন সামনে রেখে তৃনমূল জনগনের এমনটাই প্রত্যাশা তুলে ধরছি আজ আমি পূলক। উজিরপুর পৌরসভার ৬ নং এর সিকদার পাড়া গ্রামের কৃতি সন্তান তৃণমূলের কর্মীবান্ধব মজিদ সিকদার বাচ্চু – কে নিয়ে থাকছে আজকে আমাদের বিশেষ আয়োজন।

পূলক :- শুরুতেই বলছি মজিদ সিকদার বাচ্চু সবার কাছে কেনও জনপ্রিয় ?

মজিদ সিকদার বাচ্চু আওয়ামী লীগ সংগঠনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কাজের সাথে সংযুক্ত ছিলেন। একটি বিশেষ কথা টানছি -তিনি উজিরপুর ডব্লিউ বি ইউনিয়ন ইনিস্টিটিউশন এর ৫ বার সভাপতি নির্বাচিন হন এবং তার নিরালস প্রচেষ্টায় এই স্কুলটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতীয়করণ করেন। তিনি সর্বদা সৎ ও নিষ্ঠার সাথে গরীব দুঃখী মেহনতি মানুষের আধিকার আদায়ের লক্ষে জাতির জনকের আদর্শ বুকে ধারন করে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করেন।