বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:৫১

উজিরপুরে হারতায় নৌকার প্রার্থীর ব্যাপক সাড়া

উজিরপুর প্রতিনিধি।।

বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়ন ১৯ নভেম্বর শুক্রবার বিকালে ইউনিয়নের ২নং ওয়ার্ড কালবিলার বড়ইভিটা প্রাইমারি স্কুল মাঠ প্রাঙ্গণে আওয়ামী লীগ সমর্থিত নৌকার উঠান বৈঠকে জনজোয়ার সৃষ্টি হয়।

এসময়ে নৌকা মার্কার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অমল মল্লিক তার বক্তব্যে বলেন, “যে যা কিছু বলুক হারতা ইউনিয়ন নৌকার ঘাটি, আমি দির্ঘ ৩৭ বছর আ’লীগের রাজনীতির সাথে যুক্ত, তার মধ্যে ৩২ বছর যাবদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে নেতৃত্ব দিয়েছি, এজন্য বহু ত্যাগ স্বীকার করেছি, মামলা হামলা স্বীকার হয়েছি, বহু অপমান অপদস্ত হতে হয়েছে নানাবিধ সময়ে, সব কিছু নিরবে সহ্য করেছি, কিন্তু কোন দিন লোভে বশবর্ত হইণি। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধ সাবেক সাংসদ সদস‍্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, বরিশাল ২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শাহে আলম
সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আজ এই নৌকার পক্ষে এমন জনজোয়ার দেখে শুধু একটি কথাই বলবো, হারতার জনগন নৌকা দেখলে আর কোন কিছু চিন্তা করার সময় থাকে না। তাই আমি আশা রাখি আপনারা উন্নয়নের সার্থে নৌকার জয় সুনিশ্চিত করবেন। এছাড়াও তিনি কালবিলার রাস্তা ঘাটের এমন দৈনদশা ও ভোগান্তি দূর করতে প্রতিশ্রুতি বদ্ধ হন।”
এসময়ে হারতা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান বাবু সুনীল কুমার বিশ্বাস বলেন, নৌকার সাথে আপোষ নাই, সে ভাই অথবা আত্মীয় যেই হোক নৌকার সার্থে তাকে চিনি না। এই নৌকা হক ভাসানীর নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, জননেত্রী শেখ হাসিনার নৌকা, আমাদের অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর নৌকা, এই নৌকা আওয়ামী লীগের নৌকা। তাই আবারও বলি নৌকার ক্ষেত্রে যেমন আপোষ নাই তেমনি উন্নয়নে সার্থে নৌকার বিকল্প, আর একটি কথা যদি কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করে তারও কিন্তু ছাড় নাই। আগামী ২৮ তারিখ নৌকা প্রার্থী আমার ছোট ভাই অমল মল্লিক’কে বিপুল ভোটে বিজয় সুনিশ্চিত করে জয়ের মালা পরিয়ে তার পরে ঘরে ফিরবো।”
এসময়ে বক্তব্য রাখেন হারতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডাঃ হরেন রায়, ওটরা ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ এম এ খালেক রাড়ী, সাতলা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদার, প্রত্যেকে স্ব স্ব অবস্থান থেকে নৌকার পক্ষে কথা বলেন ও বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে তারে অবস্থান পরিষ্কার করেন।
এসময়ে উচ্ছুক কর্মী সমর্থক ও জনগনের সামনে নৌকার পক্ষে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মোঃ সিরাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি অভিলাষ হালদার, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট উজিরপুর উপজেলার সাধারন সম্পাদক মিন্টু লাল মজুমদার, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পরিমল সাহা, মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান তালুকদার, বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার মোঃ ফারুক হোসেন তালুকদার, বিজয় দাস, মুরুব্বিজন সুরেদ্রনাথ হালদার, ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি রতন সাহা।
এসময়ে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য বরুন চক্রবর্তী, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ সহ সাধারণ সম্পাদক রিপন রায়,সহ প্রমূখ।