বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:৫৬

উজিরপুরের গুঠিয়ায় ইউনিয়ন নির্বাচনে ব্যাপক সারা নৌকার প্রার্থী সওার মোল্লার

এস,এম রাসেল।।

আসছে আগামী ২৮ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল জেলার উজিরপুরের গুঠিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নৌকা মার্কার বাংলাদেশ আ.লীগের মনোনীত প্রার্থী মোঃ সওার মোল্লার নৌকার ব্যাপক সারা, এমনটাই শোনা যাচ্ছে গুঠিয়ার জনসাধারণ মানুষের কাছ থেকে।

সওার মোল্লা ছাএ জীবন থেকে শুরু করে বাংলাদেশ ছাএলীগ যুবলীগের সাথে সম্পকৃত ছিলেন, দীর্ঘ ১৯ বছর ধরে আ.লীগের সভাপতির দায়িত পালন করে আসছেন গুঠিয়া ইউনিয়নের। তারই ধারাবাহিকতায় বরিশাল জেলা আ.লীগের কাছে গুঠিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন জমা দেন ৭-৮ জন তার

মধ্যেই থেকে দলীয় ভাবে চুরান্ত ভাবে একক মনোনয়ন পান সওার মোল্লা, গুঠিয়া ইউনিয়নে জনসাধারণরা ভাবছেন তার পবিএ আমানত ভোটটা সে এমন প্রার্থী কে দিতে চান যাকে সব সময় কাছে পাবেন।

অসহায় ও গরীব মানুষের পাশে থাকবেন এবং এলাকার ব্রীজ কালভ্যাট গ্রামীন অবকাঠামো রাস্তা ঘাট উন্নয়ন করেবে আমরা তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করব এমনটাই ভাবছেন সাধারন ভোটার রা।

তবে এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সব মোট ৫জন প্রার্থী রয়েছে এর মধ্যে নৌকার সওার মোল্লা,নৌকার স্বতন্ত্র আরঙ্গ জেব হাতপাকার প্রার্থী জাতীয় ওঅনন্য ২জন। এদিকে আ.লীগের চেয়ারম্যান নৌকার প্রার্থী

সওার মোল্লা প্রতিশ্রুতি নির্বাচনের ইসতেহার ব্যাপক তিনি নির্বাচনে নির্বাচিত হলে তিনি রাস্তাঘাট সহ মসজিদ মাদরাসা ইস্কুল মন্দির সহ ও বিধবা ভাতা সহ সকল প্রকার উন্নয়ন করবেন বলে তিনি প্রতিশ্রুতি ও অঙ্গীকার ব্যাক্ত করেন।